‘চট্টগ্রাম প্রবাসী একতা পরিষদ’ মালয়েশিয়ার জহুর বাহরু শাখার কমিটি অনুমোদন

সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০ | ৬:১৫ অপরাহ্ণ | 184 বার

‘চট্টগ্রাম প্রবাসী একতা পরিষদ’ মালয়েশিয়ার জহুর বাহরু শাখার কমিটি অনুমোদন

মালয়েশিয়ায় অবস্থানকারী চট্টগ্রামের প্রবাসীদের সংগঠন “চট্টগ্রাম প্রবাসী একতা পরিষদ” মালয়েশিয়ার জহুর বাহরু শাখার কমিটি অনুমোদন দিয়েছে “চট্টগ্রাম প্রবাসী একতা পরিষদ” এর কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় কমিটির সভাপতি রুম্মান উদ্দিন হৃদয় ও সাধারণ সম্পাদক রাশেদ খান মেনন গত ৬ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ১৬ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেন।

উক্ত কমিটিতে জিয়াউর রহমান জিয়াকে সভাপতি ও সিরাজুল মোস্তাফা সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। কমিটিতে একমাত্র সহ-সভাপতি মনোনীত হয়েছেন মোঃ হিরু হানিফ। এছাড়া সাদ্দাম হোসাইন রুহেল একমাত্র সহ-সাধারণ সম্পাদক মনোনীত হয়েছে।

অন্যান্যদের মধ্যে আবু ছিদ্দিক (সাংগঠনিক সম্পাদক), সওকত উসমান (যুগ্মসাংগঠনিক সম্পাদক), আবুল সালেহ খান (সহ-সাংগঠনিক সম্পাদক), ফারুক ইসলাম (প্রচার সম্পাদক), রহিম উল্লাহ (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), মোঃ আবুল কালাম (সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), মোঃ হানিফ (সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক), নোমান কুতুবী (ধর্ম বিষয়ক সম্পাদক), মোঃ করিম (দপ্তর সম্পাদক), আলী আজগর (শ্রমকল্যাণ বিষয়ক সম্পাদক) ও মোঃ সেলিম (সহ-শ্রম কল্যাণ বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন।

উক্ত কমিটির নেতৃবৃন্দ সংগঠনের স্ব স্ব দায়িত্বের ক্ষমতাবলে আগামী ১ বছরের জন্য দায়িত্ব পালন করবেন। এছাড়া মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসীদের সার্বিক সহযোগিতায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবেন।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!