চকরিয়া পৌরশহরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : ১ লাখ ৬৫ হাজার টাকা অর্থদন্ড

শুক্রবার, ০৪ অক্টোবর ২০১৯ | ৩:৪২ অপরাহ্ণ | 67 বার

চকরিয়া পৌরশহরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : ১ লাখ ৬৫ হাজার টাকা অর্থদন্ড

চকরিয়া উপজেলা প্রশাসনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। এসময় বেশ কয়েকটি মুদির দোকানকে অতিরিক্ত দামে পেয়াঁজ বিক্রি ও অপরিচ্ছন্ন পরিবেশ এবং শব্দ দুষনের কারণে একটি হোটেলসহ মোট ১ লাখ ৬৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে আদালত।

বৃহস্পতিবার দুপুরের চকরিয়া পৌরশহরে এ অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, জেলা প্রশাসন কর্তৃক বেধে দেয়া ৭০ টাকার উপরে চকরিয়ার বিভিন্ন মুদির দোকানে পেঁয়াজ বিক্রি করছে বলে আমার কাছে খবর আসে। এখবর পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করি।

এসময় অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির কারণে ৪টি মুদির দোকানকে ১ লাখ টাকা এবং বাসটার্মিনাল এলাকায় ইনসাফ নামের একটি রেস্টুরেন্টে অপরিচ্ছন্ন এবং শব্দ দূষণের কারণে ৪০ হাজারসহ আরো ২৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। তাছাড়া মুদির দোকান ব্যবসায়ীদের অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি না করার নির্দেশনা প্রদান করেছি।

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় সাথে ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজমুল হোসেন, উপজেলা স্যানিটারি ইন্সেপেক্টর মোহাম্মদ জয়নাল আবেদীন, রসভার স্যানিটারি ইন্সপেক্টর হায়দার আলী, চকরিয়া থানার উপ-পরিদর্শক জাকির হোসেন, চকরিয়া উপজেলা প্রশাসনের টেকনিশিয়ান এরশাদুল হক।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!