চকরিয়া গলাকাটা অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার

বৃহস্পতিবার, ০৭ মে ২০২০ | ১:৩২ অপরাহ্ণ | 53 বার

চকরিয়া গলাকাটা অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার

চকরিয়ায় উপকূলীয় আঞ্চলিক মহাসড়ক (এবিসি) সড়ক থেকে অজ্ঞাত আনুমানিক (১৯) বছর বয়সী এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে অজ্ঞাত যুবতীর পরিচয় মেলেনি।
বুধবার রাত সাড়ে ১০টার দিকে চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডস্থ মরংঘোনা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ এখনো পর্যন্ত লাশের পরিচয় সনাক্ত করতে পারেনি।
কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে অজ্ঞাত যুবতীর শরীরে পরেনে রয়েছে ব্লু রংয়ের কামিজ, সাদা পায়জামা ও হালকা কমলা রংয়ের ওড়না। এছাড়াও তার বাম হাতের পরনে কালো রংয়ের একটি স্কেচ রয়েছে।
স্থানীয় এলাকাবাসী জানায়, রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে একটি সিএনজি চালিত গাড়ি থেকে ওই নারীকে কে বা কারা গলাকাটা লাশ রাস্তায় ফেলে দেয়া হয়। তার মুখ ওড়না দিয়ে প্যাচানো ছিল।
কোনাখালী ৬নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল হুদা জানান, মহাসড়ক লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় কিছু লোক আমাকে খবর দেয়। আমি বিষয়টি তাৎক্ষণিক ভাবে চেয়ারম্যানকে অবগত করি। ধারণা করা হচ্ছে অজ্ঞাত এ নারীকে হয়তো গাড়ির মধ্যে কেউ হত্যা করে এ জায়গায় ফেলে যান দুর্বৃত্তরা ।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাবিবুর রহমান বলেন, রাতে কোনাখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডস্থ মরংঘোনা এলাকায় এবিসি (আঞ্চলিক) মহসড়কে ওপর অজ্ঞাত এক নারীর রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন ও ইউপি চেয়ারম্যান খবর দেয়।
তিনি আরও বলেন, লাশের খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে আমরা ঘটনাস্থলে গিয়ে ওই অজ্ঞাত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ধারনা করা হচ্ছে কেউ শ্বাসরোধ করে হত্যার পর তাকে রাস্তায় ফেলে রেখে পালিয়েছে। ব্যবহ্নত গাড়িটি আটক করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!