চকরিয়ায় সাংবাদিক বাপ্পির ওপর সন্ত্রাসী হামলা, চমেকে প্রেরণ

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ | ৮:০৯ পূর্বাহ্ণ | 176 বার

চকরিয়ায় সাংবাদিক বাপ্পির ওপর সন্ত্রাসী হামলা, চমেকে প্রেরণ

চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের প্রচারণায় সহিংসতা বন্ধ হচ্ছে না। এবার প্রতিদ্বন্ধী প্রার্থী আনারস প্রতীকের মাইন উদ্দিন হাসান শাহেদের ছোট ভাই দৈনিক মানবজমিন ও দৈনিক দৈনন্দিন এর স্থানীয় সাংবাদিক বাপ্পি শাহরিয়ারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

হামলায় গুরুতর আহত হলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সোমবার সন্ধ্যায় ইউনিয়নের গাবতলী বাজার এলাকায় আনারস প্রতীকের পক্ষে প্রচারণা চালানোর সময় অতর্কিত এই হামলার ঘটনা ঘটে।

এই হামলায় সরকার দলের প্রার্থী নৌকা প্রতীকের গিয়াস উদ্দিনের কর্মীদের দায়ী করেছেন স্বতন্ত্র প্রার্থী মাইন উদ্দিন হাসান শাহেদ।
শাহেদ অভিযোগ করেন, নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকে একের পর এক হামলা করা হয়েছে তার কর্মী-সমর্থকদের ওপর। এনিয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়া হলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। এতে আরো উৎসাহিত হয়ে হামলা করছে সরকার দলীয় প্রার্থীর লোকজন।

তবে কোথাও কারো ওপর হামলা হয়েছে কী-না বা কেউ আহত হয়েছে কী-না তা জানেন না নৌকার প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরী। তিনি বলেন, ‘যদি এমন কোন ঘটনা ঘটে, সেখানে তিনি বা তাঁর কোন লোকজন জড়িত নয়। যদি বলে থাকে তা ডাহা মিথ্যা।’
এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, ‘ঘটনার খবর পেয়ে অকুস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!