সড়ক দূর্ঘটনা

চকরিয়ায় যাত্রাবাহি বাস ও লেগুনা সংর্ঘষ, নিহত ১

শনিবার, ১৩ এপ্রিল ২০১৯ | ৫:২৫ অপরাহ্ণ | 179 বার

চকরিয়ায় যাত্রাবাহি বাস ও লেগুনা সংর্ঘষ, নিহত ১

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলায় কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাসের ধাক্কায় লেগুনার এক যাত্রী নিহত হয়েছে।

এঘটনায় আহত হন নারী ও শিশুসহ আরো ৫জন যাত্রী। আজ শনিবার দুপুর একটার দিকে বরইতলী ইউনিয়নের নতুন রাস্তার মাথা এলাকায় দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ব্যক্তি নাম, নাছির উদ্দিন (৪০)। তিনি চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা পুঁইছড়ি ইউনিয়নের বাসিন্দা মৃত হাবিবুর রহমানের ছেলে। তৎক্ষানিক আহতদের নাম পাওয়া যায়নি।চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইদুল ইসলাম বলেন, ‘ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঘটনাস্থলে পৌঁছালে সড়কের দাঁড়ানো যাত্রাবাহি লেগুনা (স্থানীয় ভাষায় ম্যাজিক) গাড়িকে ধাক্কা দেয়। এসময় লেগুনার পাঁচ যাত্রী গুরুতর আহত হন।


পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গুরুতর আহতদের ভর্তি করা হয়। এসময় চিকিৎসাধীন অবস্থা এক ব্যক্তি মৃত ঘোষণা করে দায়িত্বরত চিকিৎসক।’
তিনি আরো বলেন, ‘গুরুতর আহত অবস্থায় দুইজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় পতিত শ্যামলী বাস ও লেগুনা গাড়ি দুইটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!