চকরিয়ায় মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করলেন পুলিশ কর্মকর্তা

সোমবার, ০৫ আগস্ট ২০১৯ | ৫:১৮ অপরাহ্ণ | 131 বার

চকরিয়ায় মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করলেন পুলিশ কর্মকর্তা

চকরিয়ায় মোহাম্মদ ইউছুপ নামের এক মুক্তিযোদ্ধাকে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে থানার এসআই জাকির হোসেনের বিরুদ্ধে।

রোববার (৪আগস্ট) ভুক্তভোগী মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউছুপ এ ঘটনার প্রতিকার চেয়ে কক্সবাজার পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এদিকে জাতির এ সূর্য সন্তানকে প্রকাশ্য দিবালোকে অপমান, লাঞ্চিত করায় ক্ষোভ জানিয়েছেন চকরিয়া উপজেলার মুক্তিযুদ্ধের স্বপক্ষের লোকজন।

মুক্তিযোদ্ধা ইউছুপ চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর নোনাছড়ি এলাকার মৃত লাল মিয়ার ছেলে। তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কক্সবাজার জেলা ইউনিট কমান্ডের নির্বাচিত সদস্য।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১৯৭৪ সালে হারবাং বনবিটের আওতাধীন রিজার্ভ জায়গা একটি ফোরকানিয়া মাদ্রাসা প্রতিষ্ঠিত করা হয়। ওই ফোরকানিয়া মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউছুপ। কিন্তু অত্র এলাকার একজন মহিলা মাদ্রাসার জায়গাটি নিজের দাবি করে আসছিল। ওই মহিলাটি একাধিক মিথ্যা ও হয়রানি মূলক মামলা করেন। উক্ত মামলা গুলো মাদ্রাসার পক্ষে ডিগ্রী হয়। এদিকে গত ২৯ জুলাই বিকাল সাড়ে ৪টার দিকে চকরিয়া থানার কর্মরত এসআই জাকির হোসেন বিনা নোটিশে মাদ্রাসা প্রাঙ্গণে এসে ওই কুচক্রী মহিলার পক্ষে মুক্তিযোদ্ধাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মিথ্যা মামলা দেওয়ার হুমকি দেয়। একইসাথে মাদ্রাসার জায়গাটি ছেড়ে দিতে বলেন। এরপরেও গত ৩১ জুলাই মুক্তিযোদ্ধা ইউছুপকে থানায় ডেকে নিয়ে যায় পুলিশ কর্মকর্তা জাকির। এসময় নিজের টেবিলের সামনে দাঁড় করিয়ে একই কায়দায় গালিগালাজ ও হুমকি প্রদান করে তিনি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন, বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!