চকরিয়ায় পুকুরে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | ৬:৪১ অপরাহ্ণ | 197 বার

চকরিয়ায় পুকুরে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

চকরিয়ায় পুকুর থেকে স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজ যুবক মিজানুর রহমান (৪০)এর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন। তিনি চকরিয়া পৌরসভার ৬ নং ওয়ার্ড ভাঙ্গারমুখ উত্তর বিনামারা নিবাসী জাকের হোসেন প্রকাশ বাহাদুর মিস্ত্রির প্রথম পুত্র। নিহত মিজানের ২ কন্যা সন্তান ও ৪ ভাই ২ বোন রয়েছে।
স্থানীয়রা জানিয়েছেন, নিহত মিজানুর রহমান মৃগী রোগে আক্রান্ত ছিল। সে বাড়ির পাশ্ববর্তী পৌরসভার উত্তর বিনামারা জামে মসজিদের পুকুরে বিকালে মাছ ধরতে যায়। কিন্তু দীর্ঘ সময় বাড়িতে ফিরে না আসায় খোঁজ নিয়ে পুকুরে তল্লাশি করে স্থানীয়রা। পরে খবর পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ওই দিন সন্ধ্যা ৭ টা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালিয়ে নিহত মিজানের লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সাইফুল হাসান বলেন, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকায় পুকুরে মাছ ধরতে গিয়ে মিজানুর রহমান (৪০) এক যুবক নিখোঁজ হওয়ার খবর পেয়ে রবিবার সন্ধ্যায় ফায়ার সার্ভিসের লোকজন ওই পুকুরে উদ্ধার অভিযান চালায়।

চকরিয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারে পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!