এইমাত্র পাওয়া

x

চকরিয়ায় ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেফতার

মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | ৬:৩৮ অপরাহ্ণ | 87 বার

চকরিয়ায় ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেফতার

চকরিয়ায় অভিযান চালিয়ে ছিনতাই ও প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২ সেপ্টেম্বর) ভোর রাত ৪টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাহপুরা রামপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন- চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নুরুল আলমের ছেলে শহিদুল ইসলাম (৩১) ও একই এলাকার নাছির উদ্দিন। পরে ওই চক্রের ২সদস্যের কাছ থেকে ৬টি ভূয়া স্বর্ণের বার (বিস্কিট)উদ্ধার করেছে চকরিয়া থানা পুলিশ। তারা কাছে স্বীকারোক্তি দিয়েছে একই এলাকার জনৈক শামসুল আলমের নেতৃত্বে তারা দীর্ঘদিন ধরে এ কাজ করে আসছেন।

পুলিশ জানিয়েছে চকরিয়ায় হাসপাতাল, বাণিজ্যিক মার্কেট ও বাজারে আসা মহিলা এবং বিভিন্ন বাসা বাড়িতে গিয়ে মহিলাদের কাছে ভূয়া স্বর্ণের বার (বিস্কিট) দেখিয়ে প্রতারণার মাধ্যমে স্বর্ণালংকার হাতিয়ে নিত এ চক্রটি

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত প্রতারকচক্র ইতিপূর্বে চকরিয়ার সাহারবিল ৭নং ওয়ার্ডের শাহপুরা গ্রামের মো: রাশেদের স্ত্রী রেহেনা আক্তার, ডুলাহাজারা শাহসুজা রোড এলাকার মনছুর আলমের স্ত্রী মিরাজ বেগম, লামার ফাইতং ধুইল্যাছড়ি গ্রামের গোলাম ছোবহানের স্ত্রী দিলোয়ারা বেগম,শফিকুল ইসলামের স্ত্রী রেহেনা বেগম, ফাইতং মহেশখালী পাড়ার আসাব উদ্দিনের স্ত্রী মুসলিমা জান্নাতসহ, অসংখ্য মহিলার কাছ থেকে ২২ ক্যারেট সীল খোদাই করা এসব ভূয়া স্বর্ণের বার (বিস্কিট) দেখিয়ে প্রতারণার মাধ্যমে লক্ষ লক্ষ টাকার স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে। সর্বশেষ ৩০ আগষ্ট দুপুরে ২লাখ ৮২ হাজার টাকা মূল্যের ৬ভরি ওজনের স্বর্ণালংকার হাতিয়ে নেয় বৃদ্ধা মহিলা দিলোয়ারা বেগমের কাছ থেকে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী জানিয়েছেন, ভূক্তভোগীদের পক্ষে শেখ এইচএম আহসান উল্লাহ বাদী হয়ে লিখিত এজাহার দিয়েছেন। তা মামলা হিসেবে রুজু করা হয়েছে এবং ৩ সেপ্টেম্বর বিজ্ঞ আদালতের মাধ্যমে প্রতারক চক্রের ধৃত ২ সদস্যকে জেল হাজতে প্রেরণ করা হবে। অভিযানে নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপপরিদর্শক মুফিজুর রহমান

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!