চকরিয়ায় চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আল কুমাস গ্রেপ্তার

সোমবার, ১৯ আগস্ট ২০১৯ | ২:২৭ পূর্বাহ্ণ | 86 বার

চকরিয়ায় চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আল কুমাস গ্রেপ্তার

চকরিয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে হত্যা, ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি ও চিংড়িজোনে লুটপাটের ঘটনায় ডজন মামলার পলাতক আসামী উপকুলের চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী মো. আল কুমাস (৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নস্থ পালাকাটা মাছঘাট বাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। ধৃত সন্ত্রাসী আল কুমাস উপজেলার চিরিংগা ইউনিয়নের পশ্চিম সওদাগর ঘোনা এলাকার জহির আহাম্মদের ছেলে।

পুলিশ সূত্রে জানায়, চিরিংগা ইউনিয়নের পালাকাটা মাছঘাট বাজার এলাকায় চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আল কুমাস নামের হত্যা, ডাকাতিসহ ডজন মামলার পালাতক আসামী অবস্থান করে। ওই এলাকায় সন্ত্রাসী অবস্থান নেয়ার এ ধরণের গোপন সংবাদ পেয়ে থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্তের নেতৃত্বে রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশের একটি টীম ওই এলাকায় অভিযানে নামে।

অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় থানার উপপরিদর্শক (এসআই) আবদুল বাতেন, এস আই প্রিয়লাল ঘোষ ও এস আই চম্পক বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে তাকে ঘেরাও করে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে উপকূলের চিংড়ি জোন এলাকায় হত্যা, ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি ও চিংড়িজোনে লুটপাটের ঘটনায় এক ডজন মামলা রয়েছে। তিনি চিংড়ি জোন এলাকার চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী ছিলেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত এস এম সফিকুল আলম চৌধুরী বলেন, উপকূলীয় এলাকার চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আল কুমাসকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অপহরণ ও চিংড়ি জোনে লুটপাটসহ ১২টি মামলা রয়েছে। ওইদিন দুপুরেই তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!