চকরিয়ায় আগুনে ৬ বসতঘর পুড়ে ছাই

সোমবার, ১১ মে ২০২০ | ৬:২২ অপরাহ্ণ | 90 বার

চকরিয়ায় আগুনে ৬ বসতঘর পুড়ে ছাই

চকরিয়ায় গভীর রাতে সিলিন্ডার গ্যাস বিস্ফোরণ হয়ে ছয়টি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। ভয়াবহ অগ্নিকাণ্ডের এ ঘটনায় অন্তত অর্ধ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।
সোমাবার রাত আডাইটার দিকে চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডস্থ দক্ষিণ বাটাখালী সুশীল পাড়ায় এ অগ্নিকান্ডটি ঘটে ।
দক্ষিণ বাটাখালী সুশীল পাড়া এলাকার বাসিন্দা সুধাংশু বিমল সুশীল বলেন, সোমবার রাত প্রায় সোয়া ২টার দিকে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে মিলন শীল, অনিল শীল, বনমালি শীল, শ্রীধাম শীল, বিধু শীল, ছোটন শীল ও প্রদীপ শীলের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। এ সময় আগুনে লোকনাথ বাবার মন্দিরও আংশিক পুড়ে যায়। খবর পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিসের দমকল বাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আশ-পাশের অন্যান্য বাড়ি-ঘর গুলো আগুনের হাত থেকে রক্ষা করে আগুন নিয়ন্ত্রণ আনেন।
তিনি আরও বলেন, বসতঘর পুড়ে যাওয়া মিলন শীলের বাড়ি থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জেনেছি। এতে প্রায় অর্ধ কোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।
চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সাইফুল হাসান বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিকভাবে গ্যাসের সিলিন্ডার থেকেই আগুনের সূত্রপাত বলে মনে হচ্ছে। কি পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে তা তদন্ত সাপেক্ষে বলতে হবে।
চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী বলেন, আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত বসতঘর পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে তাদের খাবার রান্না করার জন্য জিনিসপত্র এবং প্রয়োজনীয় খাদ্য সহায়তা দেয়া হবে। এছাড়া পৌরসভার পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে ঘর নির্মাণে সহায়তা করা হবে বলে তিনি জানান।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!