এইমাত্র পাওয়া

x

ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা নিহত

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯ | ৩:১৯ পূর্বাহ্ণ | 78 বার

ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা নিহত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের থোয়াইঙ্গা ঝিরি সীমান্তে মাইন বিস্ফোরণে নিহত এক রোহিঙ্গার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার বিকাল সাড়ে ৩ টায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের থোয়াইঙ্গা ঝিরি এলাকার ৩৫ ও ৩৯ নম্বর সীমান্ত পিলারের মাঝখান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানান ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (ওসি) ইমন চৌধুরী।

নিহত আব্দুল মজিদ (৩২) কুতুপালং রোহিঙ্গা ২ নম্বর ক্যাম্প (পূর্ব) এর ব্লক ডি-১ এর বাসিন্দা আব্দুল মালেকের ছেলে।
ওসি ইমন বলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের থোয়াইঙ্গা ঝিরি সীমান্ত এলাকায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে বিজিবি ও স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পড়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ক্ষত বিক্ষত মৃতদেহটি উদ্ধার করেছে।
“ সীমান্ত পিলার ৩৫ নম্বর ও ৩৯ নম্বরের মাঝামাঝি মিয়ানমারের কাটা তারের বেঁড়ার অন্তত ১০০ গজ পশ্চিমে বাংলাদেশেরে অভ্যন্তর থেকে মৃতদেহটি উদ্ধার হয়েছে। নিহতের শরীরের বাম পায়ের হাঁটু থেকে নিচের অংশ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া বাম কুনুই ও বাম উরুতে আঘাতের চিহ্ন রয়েছে। ”
পুলিশের প্রাথমিক ধারণার কথা জানিয়ে ওসি বলেন, মিয়ানমার সীমান্তের অভ্যন্তরে মাইন বিস্ফোরণে এ ঘটনা ঘটেছে। নিহতের সঙ্গে থাকা লোকজন বিজিবির টহল দলের তাড়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় মৃতদেহটি ফেলে যায়।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান ইমন চৌধুরী।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!