চকরিয়া থানা পুলিশ

গাড়ীর ধাক্কায় সড়কে কাতরাচ্ছিল বৃদ্ধা, উদ্ধার করলো পুলিশ

বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০ | ৫:৩১ অপরাহ্ণ | 113 বার

গাড়ীর ধাক্কায় সড়কে কাতরাচ্ছিল বৃদ্ধা, উদ্ধার করলো পুলিশ

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের মালুমঘাট অংশে কোন একটি পরিবহণের ধাক্কায় সড়কে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছিল এক বৃদ্ধা নারী। ডুলাহাজারা যাওয়ার পথে তাকে দেখতে পেয়ে গাড়ী থেকে নেমে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান।

বৃহস্পতিবার (২ জানুয়ারী) বিকেল পৌনে চারটার দিকে চকরিয়ার মালুমঘাটের দরগাহ গেইট এলাকায় পুলিশের এমন দৃষ্টান্ত দেখেছে মালুমঘাটবাসী।
মালুমঘাট এলাকার হাফেজ উল্লাহ জানান, বৃদ্ধা নারী কাঠ কুড়িয়ে সড়কের পাশ দিয়ে যাচ্ছিল। কিন্তু পতিমধ্যে একটি গাড়ী তাকে ধাক্কা দেয় তখন তিনি রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছিল। তখন চকরিয়া থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। অন্যথায় হয়তো তার মৃত্যু এখানেই হতে পারতো। পুলিশের এমন দৃষ্টান্ত সত্তি প্রশংসার দাবি রাখে।

এবিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এ কে এম সফিকুল ইসলাম চৌধুরী বলেন, ওসি স্যার এবং আমি ও পুলিশ সদস্যরা ডুলাহাজারা যাচ্ছিলাম। পতিমধ্যে এক নারী সড়কে পড়ে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছিল। দেখে তারাতারি নেমে তাকে হাসপাতালে প্রেরণ করেছি। হয়তো সুস্থ্য আছেন এখন।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!