ক্রিকেটার সাকিব এখন ‘ফুটবলার’!

শনিবার, ০৯ নভেম্বর ২০১৯ | ৪:৪৯ অপরাহ্ণ | 355 বার

ক্রিকেটার সাকিব এখন ‘ফুটবলার’!

শুধু আন্তর্জাতিক না, সব ধরনের ক্রিকেট থেকেই দূরে সরে গেছেন সাকিব আল হাসান। আইসিসির দেওয়া এক বছরের নিষেধাজ্ঞা শাস্তি ( সঙ্গে এক বছর স্থগিত নিষেধাজ্ঞা) বিশ্বসেরা এ অলরাউন্ডারকে ক্রিকেট ময়দানে দর্শক বানিয়ে দিয়েছে।

তাই বলে তো আর খেলা থেকে দূরে থাকা যায় না। খেলাধুলার প্রতি ভালোবাসা যে সাকিবের রক্তে মিশে আছে। তাই আপাতত ক্রিকেট ছেড়ে ফুটবলকে সঙ্গী করে নিলেন বাংলাদেশ ক্রিকেটের এ মহাতারকা।শুক্রবার ফুটি হ্যাগস নামের একটি ফুটবল দলের হয়ে সাকিব বল নিয়ে দাপিয়ে বেড়ালেন ঢাকার আর্মি স্টেডিয়ামে। ফুটবলার সাকিব লড়লেন কোরিয়ান এক্সপাট টিমের বিপক্ষে।

শুধু খেলেইনি, জয়ও ছিনিয়ে নিয়েছে সাকিবের দল। কোরিয়ান এক্সপাট টিমকে ৩-২ গোলে হারিয়েছে তার দল। সাকিবের ফুটবলার বনে যাওয়ার খবর দিয়ে ফুটি হ্যাগস টিম নিজস্ব ফেসবুক পেজে কয়েকটি ছবিসহ স্ট্যাটাস দিয়ে লিখেছে, ‘আর্মি স্টেডিয়ামের পুরো মাঠে ১১ জন করে নিয়ে খেলেছি আমরা। জিতেছি ৩-২ গোলে। ফুটি হ্যাগস টিমে সাকিব থাকায় ভালো লেগেছে।’

ফুটি হ্যাগস টিমের সদস্য রিয়াদ শাহির আহমেদ হোসেইনও দলের জার্সি গায়ে জড়ানো সাকিবের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট দিয়েছেন।

ক্রিকেট থেকে এক বছরের নির্বাসিত জীবন তাহলে ফুটবল নিয়েই কাটাবেন সাকিব! জুয়াড়ির কাছ থেকে প্রস্তাব পেয়ে তা আইসিসি বা আকসুকে জানাননি সাকিব। এ ভুলের মাশুল গুনেই ক্রিকেটে নিষিদ্ধ এখন দেশের ক্রিকেটের এ প্রাণভোমরা।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!