কুসংস্কারাচ্ছন্ন জানভি

শনিবার, ২২ জুন ২০১৯ | ১০:১৭ অপরাহ্ণ | 298 বার

কুসংস্কারাচ্ছন্ন জানভি

তথ্যপ্রযুক্তি শুধু আমাদের দৈনন্দিন জীবনকে সহজই করেনি বরং আমাদের চিন্তা ভাবনাতেও এনেছে পরিবর্তন। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে মানুষ পূর্ব পুরুষদের বিশ্বাসটাকেই ধরে রাখেন। যুক্তি বা সত্যতা না থাকলেও সেটিই বিশ্বাস করেন তারা। খাঁটি বাংলায় যাকে বলে অন্ধ বিশ্বাস বা কুসংস্কার। সাধারণ মানুষই যে শুধু কুসংস্কার বিশ্বাস করেন তা নয়। আধুনিক জীবনযাপন করেন এমন বলিউড তারকারাও রয়েছেন কুসংস্কারে বিশ্বাসীদের দলে।

নির্মাতা বনি কাপুর ও অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর। গত বছর বলিউডে পা রেখেছেন তিনি। কুসংস্কারাচ্ছন্ন ব্যক্তিদের তালিকায় তিনিও রয়েছেন। এ অভিনেত্রী মনে করেন, সিনেমা নিয়ে বেশি কথা বললে তাতে কুনজর লেগে যেতে পারে।

সম্প্রতি একটি অনুষ্ঠানে তার পরবর্তী সিনেমা রুহিআফজা প্রসঙ্গে প্রশ্ন করা হলে জানভি কাপুর বলেন, ‘আমাকে কুসংস্কারাচ্ছন্ন বলুন কিংবা পুরোনো চিন্তাধারার কিন্তু আমি মনে করি, আপনি যত সিনেমা নিয়ে কথা বলবেন এটাতে কুনজর লাগার সম্ভাবনা তত বেশি। তবে আমি এই টিমের সঙ্গে কাজের সুযোগ পাওয়ায় নিজেকে সৌভাগ্যবান মনে করছি।’

বয়স সবেমাত্র ২২ বছর। এ অভিনেত্রী মনে করেন, তাকে আরো পরিণত হতে হবে। জানভি বলেন, ‘আসলে, সবাই বলেন, আমি মানসিকভাবে এখনো অপরিণত ও আমি দশ বছরে বয়সেই আটকে আছি। সুতরাং, আমি মনে করছি, আমাকে আরো পরিণত হতে হবে।’

রুহিআফজা সিনেমায় জানভির বিপরীতে আছেন রাজকুমার রাও। চলতি মাসের শুরুতে সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির শুটিং শুরু কথা জানান জানভি। এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হবে হার্দিক মেহতার। এটি প্রযোজনা করছেন দিনেশ বিজন ও মৃঘদীপ সিং লাম্বা। ২০২০ সালের ২০ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!