এইমাত্র পাওয়া

x

কুতুবদিয়া ও টেকনাফে গুলিতে জলদস্যুসহ নিহত ৩

শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ | ৬:২৮ অপরাহ্ণ | 281 বার

কুতুবদিয়া ও টেকনাফে গুলিতে জলদস্যুসহ নিহত ৩

কক্সবাজারের কুতুবদিয়ায় জলদস্যু গ্রুপের মধ্যে গোলাগুলিতে দুই জলদস্যু নিহত হয়েছে। অপরদিকে ডাকাতের গুলিতে নিহত হয়েছে এক রোহিঙ্গা যুবক। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় অস্ত্র ও গুলি।

শুক্রবার সকালে কুতুবদিয়া লেমশিখালি দরবার শরীফের সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় জলদস্যু’র মাঝে গুলাগুলির ঘটনা ঘটে। এতে মাহমুদুল করিম ও মোহাম্মদ কাইয়ুম প্রকাশ কালু নামে দুই চিহ্নিত জলদস্যু নিহত হয়েছে।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করে বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার সকালে দুই জলদস্যু গ্রুপের মধ্যে গোলাগুলি হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে জলদস্যুরা পালিয়ে যায়। বেড়িবাঁধের উপর দুই জনের গুলিবিদ্ধ মরদেহ দেহ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতালের পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুইটি কার্তুজ উদ্ধার করে পুলিশ।

অপরদিকে টেকনাফের আলীখালী রোহিঙ্গা ক্যম্পে ডাকাতের গুলিতে অজি উল্লাহ (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। তিনি আলীখালী ক্যাম্পের ডি ১১ ব্লকের মোহাম্মদ লালু’র ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ওই ক্যাম্পে ডাকাতি কালে ছোট ভাইকে উদ্ধার করতে গিয়ে বড় ভাই অজি উল্লাহকে ডাকাত দল গুলি করে। পরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!