কাঁঠালের ভেতরে ইয়াবা, স্ত্রীসহ রেলওয়ে পুলিশের সদস্য আটক

বুধবার, ০৩ জুলাই ২০১৯ | ৮:৩০ অপরাহ্ণ | 376 বার

কাঁঠালের ভেতরে ইয়াবা, স্ত্রীসহ রেলওয়ে পুলিশের সদস্য আটক

আইন-শৃঙ্খলা বাহিনীর ক্রমাগত অভিযানে মাদক পাচারে নিত্যনতুন পন্থা অবলম্বন করছেন মাদক ব্যবসায়ীরা। এবার কাঁঠালের ভেতরে করে অভিনব পন্থায় ইয়াবা পাচারের সময় স্ত্রীসহ র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব-৪) হাতে আটক হয়েছেন রেলওয়ে পুলিশের এক কর্মকর্তা।

বুধবার (০৩ জুলাই) দুপুরে রাজধানীর রাজধানীর সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- বাবলু খন্দকার (৫২) ও শিউলী বেগম (৩৯)। এ সময় তাদের বহন করা কাঁঠালের ভেতরে ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

র‌্যাব জানায়, আটক বাবলু খন্দকার রেলওয়ে পুলিশে চাকরির আড়ালে ট্রেনে করে নিয়মিত ঢাকায় ইয়াবা এবং গাঁজার চালান নিয়ে আসা-যাওয়া করতেন। তার বিরুদ্ধে চট্টগ্রামে একটি মাদকের মামলা রয়েছে। বেশকিছুদিন ধরে তিনি দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপণে ছিলেন।

বুধবার বাহ্মণবাড়ীয়া জেলার কসবায় তার শ্বশুরবাড়ি থেকে গোমতি এয়ারকন পরিবহনের একটি বাসে স্ত্রীসহ ঢাকায় আসেন। ঢাকার সায়েদাবাদ এলাকায় বাসটিতে তল্লাশি চালিয়ে স্ত্রীসহ বাবলুকে শনাক্ত করা হয়। এরপর তাদের সঙ্গে থাকা কাঁঠালের ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

আটক বাবলু খন্দকারের গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়ায়। আর শ্বশুরবাড়ি কসবায়। তারা রাজধানীর দক্ষিণখানের একটি বাসায় থাকেন।

র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার (সিপিসি-১) মেজর কাজী সাইফুদ্দিন আহমেদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকার ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। তারা অভিনব পন্থায় কাঁঠালের ভেতরে ইয়াবার চালান বহন করছিলেন।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!