কলাতলীতে গুলিবিদ্ধ ২ জনের লাশ উদ্ধার

সোমবার, ১৫ জুলাই ২০১৯ | ৯:০৭ অপরাহ্ণ | 444 বার

কলাতলীতে গুলিবিদ্ধ ২ জনের লাশ উদ্ধার

কক্সবাজার শহরের কলাতলী বাইপাস সড়কের কাটা পাহাড় থেকে গুলিবিদ্ধ ২ মাদক ব্যবসায়ীর মৃতদেহ গুলো উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে ৪ শত ইয়াবা, ২ টি অস্ত্র ও ৪ রাউন্ড গুলিও উদ্ধার করা হয়।

সোমবার (১৫ জুলাই) দুপুর ১২টার দিকে গুলিবিদ্ধ এ দুই মাদক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- রাজধানী ঢাকার শান্তিরবাগ সত্তর মসজিদ রোড এলাকার আব্দুল আজিজের ছেলে বাবু আহমদ রাজ (৩১) ও নীলখেত এলাকার সোনা মিয়ার পুত্র শুক্কুর আলী (৩১)। এদের মধ্যে বাবু আহমদ রাজের বিরুদ্ধে মাদক আইনে ৪টি ও শুক্কুর আলীর বিরুদ্ধে ৮টি এবং অস্ত্র আইনে একটি মামলা রয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার মামলার তদন্তকারি কর্মকর্তা উপ-পরিদর্শন (এসআই) আরিফ উল্লাহ।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, উদ্ধার হওয়া মৃতদেহ গুলোর তাৎক্ষনিক পরিচয় সনাক্ত করা না গেলেও বিকেলের দিকে আমরা তাদের পরিচয় নিশ্চিত করতে পেরেছি। মরদেহ দু’টি এখনও ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার রহস্য জানা যাবে।

তবে ধারণা করা হচ্ছে মাদক বিক্রির টাকার ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে গুলি বিনিময়ে তারা মারা গেছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!