জেলা প্রশাসন ও পুলিশের শীর্ষ কর্মকর্তার শোক

করোনায় জেলায় কর্মরত প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

শুক্রবার, ১৭ জুলাই ২০২০ | ৩:০৩ অপরাহ্ণ | 33 বার

করোনায় জেলায় কর্মরত প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন কক্সবাজারে কর্মরত পুলিশ কনস্টেবল ছোটন দেব (২৯)। বৃহস্পতিবার ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই প্রথম কক্সবাজারে কর্মরত কোন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।
ছোটনের গ্রামের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ থানার ধামদর হাট এলাকার বাতাজুড়ি গ্রামে। তাঁর পিতার নাম সাধন দেব।
ছোটনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইন। তিনি বলেন, ‘ছোটন সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে করোনা পজিটিভ হয়ে গত ১০ জুন থেকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি ছিল। গত এক সপ্তাহ যাবৎ সে আইসিইউতে লাইফ সাপোর্টে ছিল। সে অত্যন্ত সাহসী, বিনয়ী ও সদালাপী হিসেবে সবার কাছে পরিচিত ছিল। তার এই চলে যাওয়া আমাদের এবং তার পরিবারের জন্য বিশাল অপূরণীয় ক্ষতি।
জেলা পুলিশ সূত্রে জানা গেছে, সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে গত ৪ মাসে কক্সবাজার জেলায় ১৩৪ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন।
জেলায় প্রথম পুলিশ সদস্যের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজারের জেলা প্রশাসন। নিজস্ব ফেসবুক আইডিতে এক বার্তা বলা হয়েছে, সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে কোভিড-১৯ আক্রান্ত কক্সবাজার জেলায় কর্মরত পুলিশ কনস্টেবল ছোটন দেব এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।
পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন তার বার্তা লেখেছেন, ছোটন অত্যন্ত সাহসী, বিনয়ী ও সদালাপী হিসেবে সবার কাছে পরিচিত ছিল। তার এই চলে যাওয়া আমাদের এবং তার পরিবারের জন্য বিশাল অপ‚রণীয় ক্ষতি। কক্সবাজার জেলার প্রতিটি পুলিশ সদস্যের পক্ষ থেকে আমি তার বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি এবং একই সাথে তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোছাইন লেখেন, “সহকর্মীর চিরবিদায়, মাত্র ৮ বছরের চাকুরী, ২৯ বছর বয়স। মাত্র ১৩ মাসের একটি ফুটফুটে বাচ্চা। একজন সহকর্মী হিসেবে যতটুকু কষ্ট হচ্ছে তার চেয়ে অনেক বেশী অসহনীয় কষ্ট হচ্ছে আমি ও যে একজন বাচ্চার বাবা। মৃত্যু কেন এত কষ্ট দিয়ে যায়? প্রশ্ন করার সাহস শক্তি সামর্থ্য কোনটাই নেই তোমার কাছে। একমাত্র তুমিই জানো কোনটা ভাল, কখন ভালো, কিভাবে ভালো। উত্তর চাই না……শক্তি চাই। এত শোক সহ্য করার শক্তি যে দিন দিন হারিয়ে ফেলছি আল্লাহ।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!