করোনায় আক্রান্ত এক রোহিঙ্গার নারীর মৃত্যু : ক্যাম্পে মৃতের সংখ্যা ৫

মঙ্গলবার, ২৩ জুন ২০২০ | ৬:৩৪ অপরাহ্ণ | 7 বার

করোনায় আক্রান্ত এক রোহিঙ্গার নারীর মৃত্যু : ক্যাম্পে মৃতের সংখ্যা ৫

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে করোনা আক্রান্ত হয়ে আরো এক নারীর মৃত্যু হয়েছে; এ নিয়ে ক্যাম্পগুলোতে মৃতের সংখ্যা দাঁড়ালো পাঁচজনে।

এছাড়া উখিয়া ও টেকনাফের ক্যাম্পগুলোতে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ৪৬ জন।

মঙ্গলবার বিকালে এ তথ্য জানিয়েছেন, কক্সবাজারস্থ শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার কার্যালয়ের স্বাস্থ্য সমন্বয়ক ডা: মো. তোহা ভূঁইয়া।

করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া নারী উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালী সংলগ্ন ১৫ নম্বর ক্যাম্পের বাসিন্দা। তার ছিল বয়স ৫০ বছর।

তোহা বলেন, করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া নারী অসুস্থতাবোধ করলে গত ১৬ জুন নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরে গত ১৮ জুন তার পরীক্ষার ফলাফল পজেটিভ শনাক্ত হয়।

“ করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হওয়ার পরপরই ওই নারীকে উখিয়ার কুতুপালংস্থ এমএসএফ ফিল্ড হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় সোমবার বিকালে তার মৃত্যু হয়েছে। ”

শরণার্থী কার্যালয়ের এ স্বাস্থ্য সমন্বয়ক বলেন, “ এর আগে আরো ৪ জন রোহিঙ্গা করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছিল। এ নিয়ে রোহিঙ্গা ক্যাম্পে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৫ জনে। ”

এদিকে সোমবার সন্ধ্যা পর্যন্ত উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পগুলোতে করোনায় আক্রান্ত হয়েছে মোট ৪৬ জন বলে জানান ডা: তোহা ভূঁইয়া।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!