এইমাত্র পাওয়া

x

এই মাত্র পাওয়া

কক্সবাজার শহরের লালদিঘীর পাড়ে জিলানী মার্কেটে আগুন নিয়ন্ত্রনে

শনিবার, ১৩ এপ্রিল ২০১৯ | ২:৪২ অপরাহ্ণ | 1812 বার

কক্সবাজার শহরের লালদিঘীর পাড়ে জিলানী মার্কেটে আগুন নিয়ন্ত্রনে

কক্সবাজার শহরের লালদীঘির পূর্বপাড়ের জিলানী মার্কেটে (বিলকিস মার্কেটের সামনে) অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।শনিবার বেলা দুইটার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস এসে আগুন নেভানোর চেষ্টা করছে ।বেলা আড়াইটায় সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে চলে এসেছে বলে জানান কক্সবাজার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শাফায়াত হোসেন।
কক্সবাজার ফয়ার সার্ভিস এর দ্রুত ভূমিকায় বড় ধরণের ক্ষয়ক্ষতি থেকে স্থানীয় রক্ষায় পেয়েছে।
ক্ষতিগ্রস্ত জিলানী মার্কেটে রয়েছে কাপড়ের দোকান, সুপার শপ, আবাসিক হোটেলসহ বেশ কয়েকটি মূল্যবান বাণিজ্যিক প্রতিষ্ঠান। পশ্চিম দিকে বিরাম হোটেল এবং পূর্ব পাশে রয়েছে আসাদ কমপ্লেক্স। হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনায় থমকে দাঁড়ায় পুরো শহর। হতবিহ্বল ছুটতে থাকে আশপাশের ব্যবসায়ী ও পথচারীরা।
ঘটনার কারণ অনুসন্ধান চলছে। সিগারেটের আগুন থেকে কক্সবাজার শহরের লালদীঘির দক্ষিণ পাড়ে জিলানী মার্কেটের অগ্নিকাণ্ডের সুত্রপাত হতে পারে বলে ধারণা করেছে সংশ্লিষ্টরা।
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ও আবদুল খালেক । তিনি অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধানে সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেছেন।

কক্সবাজার শহরের লালদিঘীর পাড়ে জিলানী মার্কেটে আগুন

কক্সবাজার শহরের লালদীঘির পূর্বপাড়ের জিলানী মার্কেটে (বিলকিস মার্কেটের সামনে) অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।শনিবার বেলা দুইটার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস এসে আগুন নেভানোর চেষ্টা করছে ।বেলা আড়াইটায় সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে চলে এসেছে বলে জানা গেছে।

Posted by দৈনিক দৈনন্দিন ডট কম on Saturday, April 13, 2019

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!