এইমাত্র পাওয়া

x

কক্সবাজারে বহুতল ভবন থেকে লাফিয়ে প্রেমিক জুটির আত্মহত্যার চেষ্টা

সোমবার, ১৫ এপ্রিল ২০১৯ | ৯:৫১ পূর্বাহ্ণ | 163 বার

প্রেমে ব্যর্থ হয়ে কক্সবাজার শহরে পাঁচ তলা থেকে লাফ দিয়েছে এক প্রেমিকজুটি। তবে আপাতত তারা প্রাণে বেঁচে গেছেন। তাদের কক্সবাজারের ফুয়াদ আল খতিব হাসপাতালের চিকিৎসা দেয়া হচ্ছে। সোমবার ( ১৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের থানা রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত প্রেমিক জুটি হল, চট্টগ্রামের বোয়ালখালী থানার শাকছড়া এলাকার আবু মুসার ছেলে শাকিল মোর্তজা অভি (১৮) ও উখিয়ার কোর্টবাজারের সাইফুল ইসলামের মেয়ে ইসরাত জাহান (১৪)। তারা বর্তমানে কক্সবাজার শহরের থানা রাস্তার মাথার একটি ভবনের পঞ্চম তলায় ভাড়া থাকেন।

পাওয়া তথ্য মতে, প্রতিবেশী থেকে গোপনে প্রেমে মজেন ওই তরুণ-তরুণী। কিন্তু বাধ সাধে দুই পরিবার। হঠাৎ প্রেম বঞ্চনা বা পরিবারের অমতের কারণে এই জুটি ৫ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তবে পরিবারের দাবি, ভবনের ছাদে খেলতে গিয়ে রেলিং না থাকায় তারা পড়ে গেছে। কিন্তু ছাদে গিয়ে দেখা যায় সেখানে রেলিং দেয়া রয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, সন্ধ্যার পর ভবনটির পঞ্চম তলা থেকে দুইজন হঠাৎ নিচে পড়ে যায়। পরে তাদের উদ্ধার করে ফুয়াদ আল খতিব হাসপাতালে নেয়া হয়। তবে হাসপাতালের রেস্টিারে তাদের পরিচয় মামা ভাগনি লেখা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক তাদের এক স্বজন জানান, ইশরাত ও অভির মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ইশরাত কক্সবাজার কেজি স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন। ফলাফল আসার পর তাদের পরিবার বসে একটা সিদ্ধান্ত নেয়ার কথা ছিল। কিন্তু কেন তারা এক সাথে আত্মহত্যার চেষ্টা করেছে তা জানাতে পারেননি তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) খায়রুজ্জামান বলেন, কি কারণে তারা লাফ দিয়েছে তা এখনো জানা যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

আবরারের মৃত্যু আমাদের অনেক কিছু শিখিয়ে দিয়ে গেল – ইশতিয়াক আহমেদ
দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!