এইমাত্র পাওয়া

x

কক্সবাজারে দীর্ঘদেহী মানব জিন্নাহকে প্রধানমন্ত্রী প্রদত্ত দোকান উপহার

বুধবার, ১০ এপ্রিল ২০১৯ | ৩:৫১ পূর্বাহ্ণ | 384 বার

কক্সবাজারে দীর্ঘদেহী মানব জিন্নাহকে প্রধানমন্ত্রী প্রদত্ত দোকান উপহার

দেশের র্দীঘ মানব জিন্নাত আলীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার মের্সাস জিন্নাত আলী স্টোরের চাবি,বিক্রয় সামগ্রি ও দলিল হস্তান্তর করেছেন ককসবাজারের জেলা প্রশাসক মো: কামাল হোসেন। গতকাল ৯ মার্চ মঙ্গলবার সকাল ১১ টায় তিনি প্রথমে ফলক উম্মেচন করেন পরে চাবিও হস্তান্তর করা হয়। ককসবাজারের জেলা প্রশাসক এ সময় বলেন,জিন্নাত জাতির সম্পদ। তার প্রতি সকলের সুদৃষ্টি রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাকে ব্যবসা প্রতিষ্ঠান দেয়া হয়েছে। তাকে একটি বাড়িও দেয়া হবে। হতদ্ররিদ্র, অসচ্ছল এ জিন্নাতের পাশে আপনারা থাকবেন,সকলেই আছে।

দীর্ঘ মানব জিন্নাত আলী এ সময় বলেন, তাকে এলাকার বিশিষ্ঠ সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ প্রথম সর্বত্র পরিচয় করিয়ে দেন পত্রিকার মাধ্যমে। তিনি সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাননীয় এমপি কমল ও সাংবাদিক মাঈনুদ্দিন খালেদের কাছে চির ঋণি হয়ে থাকবেন চিরদিন। এর পর জেলা প্রশাসক কামাল স্যার কচ্ছপিয়া ও গজনিয়ার চেয়ারম্যানরাও তার এ কাজে অনেক সহায়তা করে যাচ্ছেন। তিনি সকলের কাছে কৃতজ্ঞ।

দোকান বুঝিয়ে দেবার পর ককসবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেনই প্রথম ক্রেতা হন দীর্ঘ মানব এ জিন্নাত আলী স্টোরের। জিন্নাত আলী জেলা প্রশাসককে ৫০০ টাকার মূল্যে বিভিন্ন পণ্য তুলে দেন। এক মধ্যে দুধ সহ অন্যান্য পণ্য ছিলো।

এর পর বেলা ১২ টায় জেলা প্রশাসক যোগ দেন কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্টিত মতবিনিময় সভায়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মো: ইসমাঈল নোমান। বিশেষ অতিথি ছিলেন,রামু উপজেলা নির্বার্হী অফিসার মো: লুৎফুর রহমান। চাবি হস্তান্তর অনুষ্ঠান ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,রামুর সহকারী কমিশনার ভূমি চাইথোয়াইহ্লা চৌধুরী,গর্জনিয়া পুলিশ ফাড়িঁর ইনচার্জ মো: আলমগীর,নবাগত ইনচার্জ নুরুল আবছার,গর্জনিয়ার ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম,বিশিষ্ঠ সাংবাদিক ও শিক্ষানূরাগী মাঈনুদ্দিন খালেদ,ইউপি মেম্বার নুরুল আলম,যুবলীগ সভাপতি নজরুল ইসলাম,প্রধান শিক্ষক ছিদ্দিকুল আজাদ রাশেদ,সমাজ সেবক সালাউদ্দীন চৌধুরী,শ্রমিক সভাপতি আবু তালেব প্রমূখ।

সভায় জেলা প্রশাসনের বেশ ক’জন কর্মকর্তাও উপস্থিত ছিলেন।

এদিকে এ অনুষ্ঠানকে কেন্দ্র করে রামুর কচ্ছপিয়া ইউনিয়নস্থ গর্জনিয়া বাজারে হাজারো মানুষের ঢল ছিলো আর সাজ সাজ রব উঠে তখন। রং বেরং এ সাজানো মের্সাস জিন্নাত আলী স্টোর সংলগ্ন বাজারের পূর্বগলি ছিলো লোকে লোকারণ্য। সকলের মূখে ছিলো জিন্নাত আমাদের গৌরব। সে গর্জনিয়া-কচ্ছপিয়া তথা দেশের সম্পদ।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!