কক্সবাজারে করোনা আক্রান্ত দেড় হাজারের অধিক; মৃত্যু ২৭

সোমবার, ১৫ জুন ২০২০ | ৩:২৩ অপরাহ্ণ | 98 বার

কক্সবাজারে করোনা আক্রান্ত দেড় হাজারের অধিক; মৃত্যু ২৭

কক্সবাজারে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়িয়ে। আর মৃত্যুর সংখ্যা ছাড়িয়েছে ৩ রোহিঙ্গাসহ ২৭ জনে।

সোমবার (১৫ জুন) দুপুরে কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন এ তথ্যটি নিশ্চিত করেছেন।

কক্সবাজার জেলা প্রশাসনের দেয়া তথ্য মতে, কক্সবাজার জেলায় করোনায় মোট আক্রান্ত ১৫১৬ জন, মৃত্যু হয়েছে ২৭ জনের। আর এ পর্যন্ত সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩৭০ জন।

তার মধ্যে করোনা আক্রান্তের মাত্রা সবচেয়ে বেশি কক্সবাজার সদর উপজেলায়। এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ৬৮৯ জন, মৃত্যু সর্বাধিক ১৭ জনের ও সুস্থ হয়েছেন ৯৫ জন। এরপর চকরিয়া উপজেলায় আক্রান্ত ২৪৯ জন, মৃত্যু ৩ জন ও সুস্থ হয়েছেন ১২৪ জন, উখিয়া উপজেলায় আক্রান্ত ২২৮ জন, মৃত্যু ৩ জন ও সুস্থ হয়েছেন ৩৭ জন, রামু উপজেলায় আক্রান্ত ১১৬ জন, মৃত্যু ১ জন ও সুস্থ হয়েছেন ১৬ জন। টেকনাফ উপজেলায় আক্রান্ত ১০১ জন, মৃত্যু ৩ জন ও সুস্থ হয়েছেন ২৩ জন। পেকুয়া উপজেলায় আক্রান্ত ৭২ জন ও সুস্থ্য হয়েছেন ৩৭ জন। মহেশখালী উপজেলা আক্রান্ত ৫৪ জন ও সুস্থ হয়েছেন ৩৬ জন ও কুতুবদিয়া উপজেলায় আক্রান্ত ৭ জন ও সুস্থ হয়েছেন ২ জন।

এর মধ্যে কক্সবাজারের উখিয়া ও টেকনাফের ৩৪ টি আশ্রয় শিবিরে আক্রান্ত হয়েছে ৩৮ জন রোহিঙ্গা ও মৃত্যু হয়েছে ৩ জনের।

উল্লেখ্য, সংক্রমণ ও মৃত্যুর হারে দেশে ঝুঁকিপূর্ণ জেলাগুলোর মধ্যে চার নম্বরে রয়েছে কক্সবাজার। যার কারণে গত ৬ জুন কক্সবাজার পৌরসভাকে প্রথম রেড জোন ঘোষণা করে দ্বিতীয় দফা লকডাউন ঘোষণা করা হয়। যা শেষ হবে ২০ জুন। এছাড়া চকরিয়া ও টেকনাফ পৌরসভা, চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়ন এবং উখিয়ার কোটবাজার ষ্টেশনের আশপাশের ৩টি ওয়ার্ড ও রোহিঙ্গা অধ্যুষিত কুতুপালং বাজার রেড জোন ঘোষণা করে লকডাউন করে ৭ জুন হতে ২১ জুন পর্যন্ত।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!