এক লাখ ৫০ হাজার ইয়াবা সহ আটক ৩

সোমবার, ১৫ জুন ২০২০ | ৪:৪৭ অপরাহ্ণ | 45 বার

এক লাখ ৫০ হাজার ইয়াবা সহ আটক ৩

সীমান্ত দিয়ে ইয়াবা পাচারকালে এক লাখ ৫০ হাজার ইয়াবা সহ ৩ জনকে আটক করেছে বিজিবি।

সোমবার বিকেলে উখিয়ার উপজেলার রাজাপালং ইউনিয়নের তুলাতলী এলাকা থেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছে কক্সবাজারস্থ বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ।

তিনি জানান, কতিপয় ইয়াবা পাচারকারীরা বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে রেজুআমতলী বিওপি’র বিজিবি সদস্যরা টহল শুরু করে। পরে ইয়াবাসহ পাচারকারীদের ধরতে তুলাতলী জলিলের গোদা নামক স্থানে ফাঁদ পেতে অবস্থান নেয় বিজিবি। হঠাৎ তুলাতলী হতে উখিয়ার কুতুপালংগামী একটি ইজিবাইক আসতে দেখে বিজিবি সংকেত দেয়। কিন্তু বিজিবি সদস্যদের দেখা মাত্র পাচারকারীরা বস্তাসহ দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু বিজিবি আগে থেকেই ফাঁদ পেতে থাকায় পাচারকারীদের আটক করা হয়। এরপর তাদের সাথে বস্তা তল্লাশী করে এক লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক পাচারকারীরা হলেন, উখিয়ার করইবুনিয়া গ্রামের মো. হাকিম আলী ছেলে মোঃ জোবায়ের (২১), একই গ্রামের মৃত আলী হোসেনের ছেলে মোঃ বাপ্পি (২০) ও পূর্ব ডিগলিয়া গ্রামের সৈয়দ আলমের ছেলে মোঃ শেখ আনোয়ার (২০)।

আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের মাধ্যমে উখিয়া থানায় সোপর্দ করা হবে বলেও জানান বিজিবির এই অধিনায়ক।

উল্লেখ্য, চলতি বছরের ০১ জানুয়ারি ১৫ জুন পর্যন্ত চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বিজিবি টহলদল ১৫ লাখ ৯ হাজার ১১৭ পিস ইয়াবাসহ ২৮৭ জন আসামী আটক করেছে বিজিবির ৩৪ ব্যাটালিয়ন।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!