‘এই বেইলি রোডে কত ভিজেছি রিকশায়'(ভিডিওসহ)

শনিবার, ০৯ নভেম্বর ২০১৯ | ৪:৪৪ অপরাহ্ণ | 292 বার

‘এই বেইলি রোডে কত ভিজেছি রিকশায়'(ভিডিওসহ)

এক অনুষ্ঠানে বেইলি রোডে রাস্তার পাশে দাঁড়িয়ে তাহসান খান গাইছিলেন ‘দূরে তুমি দাঁড়িয়ে’ গানের ‘এখনো বৃষ্টি পড়ে, বৃষ্টিতে ভেজা আমার পাশে তুমি নেই’। এরপর হটাৎ গান গাওয়া থামিয়ে তাহসান বলে উঠলেন, ‘একদিন এই বেইলি রোডে কত ভিজেছি রিকশায়, আজ তুমি নেই অ্যান্ড আই ডোন্ট কেয়ার।’ তারপর তাহসান আবার গাইলেন গানের শেষ অংশ। ঘটনা শুক্রবারের (৯ নভেম্বর) সন্ধ্যার।

https://www.facebook.com/afrin.aqr/videos/2592971260761179/?t=17

যা এরই মধ্যে ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। আলোচনা হচ্ছে, এই কথাগুলো তাহসান বলেছেন সাবেক স্ত্রী মিথিলাকে উদ্দেশ্য করে। আবার অনেকেই বলছেন, গতকাল রাতে বৃষ্টি হচ্ছিলো অনুষ্ঠান চলার সময়, আর বেইল রোড তরুণ-তরুণীদের প্রিয় স্থান সেজন্যই গান থামিয়ে এমন কথা বলেছেন জনপ্রিয় এই সংগীত শিল্পী।

কথাগুলো যার উদ্দেশ্যে তাহসান বলুক না কেন, সম্প্রতি সাবেক স্ত্রী মিথিলা আলোচনায় থাকায় তাহসানের এমন উক্তি দাগ কেটেছে ভক্তদের মনে।

তাহসান ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে। ২০১৩ সালে কন্যাসন্তানের বাবা হন তিনি। তার মেয়ের নাম আইরা তাহরিম খান। এরপর সবাইকে বাক করে ২০১৭ সালের ২০শে জুলাই তাহসান তার স্ত্রী মিথিলার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!