উখিয়ায় ৪টি অস্ত্র গুলি ও সেনাবাহিনীর সাদৃশ্য পোষাক উদ্ধার

শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০১৯ | ৫:৩০ অপরাহ্ণ | 118 বার

উখিয়ায় ৪টি অস্ত্র গুলি ও সেনাবাহিনীর সাদৃশ্য পোষাক উদ্ধার

কক্সবাজারের উখিয়ার পাহাড়ী এলাকায় মাটি চাপা অবস্থায় সেনা-আনসার বাহিনীর সাদৃশ্য পোষাকসহ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ। পুলিশের প্রাথমিকভাবে ধারণা করছে, কোন সন্ত্রাসী গ্রুপ এগুলো মাটি চাপা দিয়ে লুকিয়ে রেখেছিল। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার সন্নিকটবর্তী উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের উত্তর বড়বিলের পাহাড়ী এলাকা থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয় বলে জানান উখিয়া থানার ওসি মো. আবুল মনসুর। উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে, ২ টি রাইফেল, ২ টি দেশিয় তৈরী বন্দুক, ৬ টি রাইফেলের গুলি, ২ টি কার্তুজ এবং সেনা বাহিনী সাদৃশ্য ২ টি সেট ও আনসার বাহিনীর ৩ টি সেট পোষাক।

ওসি মনসুর বলেন, শুক্রবার রাতে উখিয়ার উত্তর বড়বিলের পাহাড়ী এলাকায় কিছু অস্ত্র ও গুলি মজুদ রাখার খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় মাটির নিচে পলিথিন মুড়িয়ে চাপা অবস্থায় এসব অস্ত্র, গুলি এবং সেনা-আনসার বাহিনীর সাদৃশ্য পোষাক উদ্ধার করা হয়েছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ঘটনাস্থল পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সন্নিকট হওয়ায় কোন পাহাড়ী সন্ত্রাসী অথবা স্থানীয় কোন সন্ত্রাসী গ্রুপ উদ্ধার হওয়া এসব অস্ত্র ও পোষাক মাটির নিচে চাপা দিয়ে লুকিয়ে রাখতে পারে। উদ্ধার হওয়া পোষাকগুলো দেখতে অনেকটা সেনা বাহিনী ও আনসার বাহিনীর পোষাকের মত। তারপরও ঘটনার ব্যাপারে পুলিশ ব্যাপকভাবে খোঁজ খবর নিচ্ছে বলে জানান ওসি। ওসি জানান, ঘটনার ব্যাপারে পুলিশের উর্ধ্বতন মহলে তাৎক্ষণিকভাবে অবহিত করা হয়েছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!