এইমাত্র পাওয়া

x

ঈদগাঁও-ঈদগড় সড়কে ডাকাতি, অপহরণ ১

রবিবার, ০৪ আগস্ট ২০১৯ | ৭:০১ অপরাহ্ণ | 181 বার

ঈদগাঁও-ঈদগড় সড়কে ডাকাতি, অপহরণ ১

কক্সবাজার সদরের ঈদগাঁও, রামু উপজেলার ঈদগড় সড়কের হিমছড়ি ঢালায় সিএনজি অটোরিকশায় দুর্র্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় মাহবুবুর রহমান (৩০) নামে প্রবাস ফেরত যুবককে অপহরণ করেছে ডাকাতদল।

অপহৃত ব্যক্তি নাইক্ষ্যছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের মধ্যম বাইশারী গ্রামের মৃত জাফর হোসেনের ছেলে। শনিবার (৩ আগস্ট) সকাল ৬ টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বাইশারী থেকে ঈদগাঁওগামী সিএনজি অটোরিকশা গতিরোধ করে সশস্ত্র ডাকাতদল ৭/৮ ডাকাত অন্য যাত্রীদের মারধর করে নগদ টাকা ও মোবাইল নিয়ে যায়। সিএনজির একজন যাত্রী রাশেদ জানান, তাকে অপহরণ করে বনে নিয়ে গেলে সেখানে মারধর করে নগদ টাকা ও মোবাইল নিয়ে ছেড়ে দেয় ডাকাতদল। তবে সিএনজিতে থাকা তার মামা মাহবুবুর রহমানকে অপহরণ করা হয়েছে৷ অপহৃত মাহবুবুর রহমানের বোন জামাই আব্দু রহমান জানান, আমার শালা তার শাশুড়ী অসুস্থ হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে দেখতে যাওয়ার পথে অপহৃত হয়েছেন।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান বলেন, আমরা এ ব্যাপারে খোঁজ খবর নিচ্ছি এবং উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।
ঈদগড় পুলিশ ক্যাম্পে দায়িত্ব প্রাপ্ত সহকারী পুুলিশ উপপরিদর্শক (এএসআই) মোর্শেদ আলম জানান, বাইশারী, ঈদগড়, ঈদগাঁও সড়কে সকাল ৮ টার আগে গাড়ি চলাচল বন্ধ থাকলেও সকাল ৬ টায় কিছু অসাধু তা না মানার কারণে এই রকম দূর্ঘটনা ঘটছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!