এইমাত্র পাওয়া

x

ইয়াবা ব্যবসায়ীদের হামলায় কোস্টগার্ডের স্টেশন কমান্ডার সহ আহত ২ : ইয়াবা সহ আটক ২

বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০১৯ | ৪:২৬ অপরাহ্ণ | 91 বার

ইয়াবা ব্যবসায়ীদের হামলায় কোস্টগার্ডের স্টেশন কমান্ডার সহ আহত ২ : ইয়াবা সহ আটক ২

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ দুইজনকে আটকের পর ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে ইয়াবা ব্যবসায়ীরা। এসময় তাদের হামলায় কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার সোহেল রানা ও অন্য একজন সদস্য আহত হয়।

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) সকালে সাবরাং ইউনিয়নের হাবিবপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাবরাং ইউনিয়নের মৃত আলী আকবরের ছেলে ইমরান হোসেন (৩৫) এবং একই এলাকার মোঃ আইয়ুব এর ছেলে মোঃ হারুন (২৩) কে আটক করা হয়।

মঙ্গলবার বিকেলে কোস্টগার্ড পূর্ব জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (গোয়েন্দা) লেঃ শাহ জিয়া রহমান এক মেইল বার্তায় জানান, সাবরাং ইউনিয়নের হাবিবপাড়া এলাকায় ইয়াবা বিক্রির খবর পেয়ে অভিযানে গিয়ে দুইজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করে কোস্টগার্ডের সদস্যরা। এসময় আটককৃত দুই ইয়াবা ব্যবসায়ীকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এবং কোস্ট গার্ড সদস্যদের উপর অতর্কিত হামলা করে অন্য ইয়াবা ব্যবসায়ীরা। এতে কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার সোহেল রানা ও অন্য একজন সদস্য আহত হয়।

পরবর্তীতে কোস্ট গার্ডের সদস্যরা এক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং উদ্ধারকৃত মালামালসহ আটককৃতদের অধিকতর জিঙ্গাসাবাদের জন্য কোস্ট গার্ড স্টেশন টেকনাফে নিয়ে যায়।
পরে ইয়াবা ও আটককৃতদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়।

আবরারের মৃত্যু আমাদের অনেক কিছু শিখিয়ে দিয়ে গেল – ইশতিয়াক আহমেদ
দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!