ইসলামপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

রবিবার, ১৪ জুলাই ২০১৯ | ৩:৫২ অপরাহ্ণ | 239 বার

ইসলামপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

কক্সবাজার সদরের ইসলামপুরে সামান্য পানি চলাচল নিয়ে স্বামী-স্ত্রী দুইজনকে কোপিয়েছে বার্মাইয়া শাহাব মিয়া ও তার স্ত্রী মনজিয়া বেগম। ওই বার্মাইয়া শাহাব মিয়া একই এলাকার নুরু সালামের ছেলে। আহত স্বামী-স্ত্রী একই ইউনিয়নের নাপিতখালী ভিলিজার পাড়া এলাকার নুরুল আবছারের ছেলে মো. রুবেল এবং তার স্ত্রী হুমাইয়রা আক্তার।

গত ১১ জুলাই (বৃহস্পতিবার) সকাল ৮ টার দিকে আহতের বাড়ির পাশে এঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামু স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আহতের অবস্থা গুরুতর দেখে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে তারা দুইজনেই সদর হাসপাতারে চিকিৎসাধীণ রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দীন জানান, প্রকৃতপক্ষেই ওই হামলাকারী বার্মাইয়া শাহাব মিয়া নামে পরিচিত। সে বাংলাদেশী নই, বার্মা থেকে এসে এলাকায় বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে।

আহত মো. রুবেল বলেন, রাস্তার সামান্য পানি চলাচল নিয়ে বার্মাইয়া শাহাব মিয়া ও তার স্ত্রী অতর্কিতভাবে আমাকে কোপিয়েছে। হামলায় আমার বাম হাতের আঙ্গুল কেটে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে জখম করেছে। পাশাপাশি আমার স্ত্রী মনজিয়া বেগমকে এলোপাতাড়ি লাথি, কিল ও ঘুষি মেরে মারাত্মকভাবে জখম করেছে ওই বার্মাইয়া শাহাব মিয়া ও তার স্ত্রী। হামলাকারীদে বিরুদ্ধে মামলার পক্রিয়া চলছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!