ইনানীতে এসিএফের উদ্যোগে গণশৌচাগার স্থাপন

শুক্রবার, ১৭ জুলাই ২০২০ | ৩:০৮ অপরাহ্ণ | 52 বার

ইনানীতে এসিএফের উদ্যোগে গণশৌচাগার স্থাপন

কক্সবাজার সমুদ্র সৈকতের ইনানী পয়েন্ট একটি অন্যতম স্পট। ইনানী সৈকত দেখতে প্রতিবছর হাজার হাজার পর্যট ভীড়ে মুখরিত থাকে। কিন্তু ইনানী সৈকতে গণ শৌচাগার ও গোসলখানার না থাকায় পর্যটক এবং স্থানীয় জনগণকে দীর্ঘদিন ভোগান্তি পোহাতে হয়েছে। এ ভোগান্তি ও দ‚র্ভোগের অবসান ঘটলো আর্ন্তজাতিক মানবিক উন্নয়ন সংস্থা এসিএফ।
বৃহস্পতিবার বেলা ১২ টায় উখিয়া উপজেলা প্রশাসনের সহায়তায় এসিএফের উদ্যোগে ইনানী বীচ সংলগ্ন এলাকায় নির্মিত সামুদ্রিক পরিবেশ উপযোগী গণশৌচাগার ও গোসলখানা উদ্বোধন করেন উখিয়া উপজেলার সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ আমিমুল এহসান খান।
এসময় তিনি বলেন, দীর্ঘদিন পর ইনানীতে নির্মিত গণশৌচাগার ও গোসল খানা উখিয়া উপজেলা প্রশাসনের জনসেবা উন্নয়ন অভিযাত্রার অংশ।
এসিএফের ডেপুটি ফিল্ড কো-অর্ডিনেটর ইফতেখার আহমেদ খান জানান, জনগণের সমস্যাকে আন্তরিক ও মানবিক দৃষ্টিকোণ থেকে বিবেচনা করে এসিএফ কক্সবাজার জেলায় মানবিক উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছে। ইনানী সমুদ্রের পাড়ে সমুদ্র দ‚ষণ ও পরিবেশগত ঝুঁকির বিষয় সম‚হকে সর্ব্বোচ্চ গুরুত্ব প্রদান করা হয়েছে।
এসময় আরো উপস্থিত ছিলেনজালিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, ট্যুরিস্ট পুলিশ ইনানী বীচ ইনচার্জ সাখাওয়াত হোসেন।
এসিএফের পক্ষে উপস্থিত ছিলেন এসিএফের মানবসম্পদ বিভাগের ম্যানেজার তাসনিম ফারজানা, কমিউনিকেশন ম্যানেজার মাহমুদ আল হক পাটোয়ারী, রাশেদ রানা ম্যানেজার (ওয়াশ), ম্যানেজার (সিকিউরিটি এন্ড ফ্লিট) জাহেদ আলম, ফিন্যান্স ম্যানেজার আব্দুর রাজ্জাক, বনি হাসান ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার মোতাহের হোসেন, সিনিয়র অফিসার বিদ্যুৎ কুমার পাল।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!