আমি নগন্য মানুষ, তবুও মর্যাদার সাথে দায়িত্ব পালন করব: মেয়র মুজিব

রবিবার, ২৬ জুলাই ২০২০ | ৬:৪১ অপরাহ্ণ | 49 বার

আমি নগন্য মানুষ, তবুও মর্যাদার সাথে দায়িত্ব পালন করব: মেয়র মুজিব

কক্সবাজার পৌরসভার মেয়র এবং জেলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেছেন, বিশে^র দীর্ঘতম সাগর পাড়ের পর্যটন শহরটিকে আরো আকর্ষণের জন্য একটি চমৎকার আবাসন গড়ার চেষ্টা করব। সেই সাথে দীর্ঘকালের আবাসন সংকটের সমস্যা সমাধানেরও চেষ্টা করে যাব। তিনি বলেন, একটি পর্যটন বান্ধব আবাসন প্রকল্প বাস্তবায়ন করা গেলে পর্যটন শহরটির আকর্ষণ আরো অনেক বৃদ্ধি পাবে।
দেশের বৃহত্তম আবাসন প্রকল্প কক্সবাজার উত্তরণ গৃহায়ন সমবায় সমিতির সভাপতি হিসেবে গতকাল শনিবার আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহন করে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান এসব বলেন। শনিবার বিকেলে বায়তুশ শরফ কমপ্লেক্স মিলনায়তনে এ দায়িত্ব গ্রহন করেন তিনি।
দায়িত্ব গ্রহনের পর সূচনা বক্তব্যে মেয়র মুজিবুর রহমান আরো বলেন, আমি নগন্য মানুষ। তারপরও এতো বড় প্রতিষ্ঠানের দায়িত্ব যেহেতু আমার উপর দেয়া হয়েছে সেটির মর্যাদা আমি সম্মানের সাথে রাখবো। সে ক্ষেত্রে সমিতির সকল সদস্যের সহযোগিতা আশা করেন নতুন সভাপতি। পাশাপাশি উত্তরণকে দেশের অন্যতম পরিবেশবান্ধব আবাসন প্রকল্প হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন মেয়র মুজিবুর রহমান।
এর আগে সমিতির সদ্য প্রয়াত সভাপতি নজরুল ইসলাম চৌধুরীর কবর জেয়ারত করেন নবনির্বাচিত সভাপতি। এসময় নজরুল ইসলাম চৌধুরীর ছোট ভাই বায়তুশ শরফ কমপ্লেক্স এর মহাপরিচালক ও পরিষদের সদস্য এম এম সিরাজুল ইসলাম বক্তব্য রাখেন।
সমিতির সভাপতির দায়িত্ব গ্রহণ উপলক্ষে সমিতির পরিচালনা পরিষদের অনুষ্টিত সভায় সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান পরিচালনা পরিষদের অন্যতম সদস্য ও বিশিষ্ট শিক্ষাবিদ এম এম সিরাজুল ইসলাম বলেন, দেশের প্রধান পর্যটন নগরীর সবচেয়ে গুরুত্বপূর্ণ ও আকর্ষণীয় স্থানে তিলে তিলে গড়ে তোলা হচ্ছে উত্তরণ গৃহায়ণ প্রকল্পটি। বিশিষ্ট রাজনীতিক নজরুল ইসলাম চৌধুরী কঠোর পরিশ্রম করেও শেষ করতে পারেননি প্রকল্পের কাজ।
তিনি বলেন, আমরা আশা করছি এ জনপদের মানুষের স্নেহ ভালোবাসায় আজকের পর্যায়ে উঠে আসা সমাজ গড়ার কারিগর এবং কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান এবার উত্তরণ প্রকল্পে সমিতির সভ্যদের বসতি গড়ার কাজে হাত দিবেন। শিক্ষাবিদ সিরাজুল ইসলাম বলেন, জেলা আওয়ামী লীগের একজন সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী উত্তরণের হাল ধরে গড়ে তুলেছেন একটি পরিবেশ বান্ধব গৃহায়ণ আর সেটির সফল সমাপ্তির কাজটি করবেন দলটির বর্তমান সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উত্তরণ গৃহায়ণ সমবায় সমিতির পরিচালনা পরিষদের সহ সভাপতি ফজলুল করিম সিকদার, সাংবাদিক তোফায়েল আহমদ, এস এম নজরুল ইসলাম, মুজিবুর রহমান, এডভোকেট সরওয়ার কামাল, রিদুয়ানুল হক ও মৌলানা শফিউল আলম প্রমুখ।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!