আবাসিক হোটেল কক্ষে মিলল বিদেশী নাগরিকের মৃতদেহ

সোমবার, ০৪ মে ২০২০ | ১:০৮ অপরাহ্ণ | 84 বার

আবাসিক হোটেল কক্ষে মিলল বিদেশী নাগরিকের মৃতদেহ
কক্সবাজার শহরে আবাসিক হোটেল কক্ষ থেকে রোহিঙ্গা ক্যাম্পে আন্তর্জাতিক এনজিও সংস্থায় কর্মরত এক বিদেশি নাগরিকের মৃতদেহ উদ্ধার করেছে।
রোববার রাত ৮টায় কক্সবাজার শহরের কলাতলী এলাকার আবাসিক হোটেল সুইট সাদাফের একটি কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানান কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান।
মৃতাবস্থায় উদ্ধার ডুরাল মিসোস বে (৫০) তুরস্কের নাগরিক।
তিনি কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প ভিত্তিক তুরস্কের আসাদ (Asahd) নামের একটি আন্তর্জাতিক সংস্থার আইটি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশের প্রাথমিক ধারণা, স্ট্রোকে তা মৃত্যু হয়েছে।
ওসি খায়রুজ্জামান বলেন, রোববার রাতে কক্সবাজার শহরের কলাতলী এলাকার আবাসিক হোটেল সুইট সাদাফ কর্তৃপক্ষের দেয়া খবরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। হোটেলটির একটি কক্ষের শোয়ার খাট থেকে এক বিদেশি নাগরিককে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।
হোটেল কর্তৃপক্ষ ও হোটেলটিতেেতু একই কক্ষে বসবাসকারি বিদেশি নাগরিকের বরাত দিয়ে ওসি বলেন, তুরস্কের নাগরিক ডুরাল মিসোস বে রোহিঙ্গা ক্যাম্প ভিত্তিক একটি আন্তর্জাতিক সংস্থায় আইটি কর্মকর্তা হিসেবে কক্সবাজারে কর্মরত ছিলেন। তার সঙ্গে হোটেলটির একই কক্ষে আরেক বিদেশি নাগরিকও থাকতেন। তিনি সন্ধ্যার পরে রোহিঙ্গা ক্যাম্প থেকে হোটেল কক্ষে ফিরে দেখেন ডুরাল মিসোস বে কে খাটে সাড়া শব্দহীন খাটে শোয়া অবস্থায় দেখতেন পান।
” কয়েকবার ডাকা ডাকির পরও ডুরালের কোন সাড়া শব্দ না পাওয়ায় ওই বিদেশি নাগরিক বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানান। হোটেল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞান অবস্থায় তাকে (ডুরাল) উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
খায়রুজ্জামান বলেন” হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন। “
ওসি জানান, পুলিশের প্রাথমিক ধারণা, স্টোকে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হবে।
কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডাঃ শাহীন মো. আব্দুর রহমান বলেন, রাতে হাসপাতালে অজ্ঞান অবস্থায় এক বিদেশি নাগরিককে আনা হয়। হাসপাতালে আনার আগেঔ তার মৃত্যু হয়েছে।
করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে পরীক্ষার জন্য মৃত বিদেশি নাগরিকের নমুনা সংগ্রহ করা হয়েছে জানিয়ে আরএমও বলেন, করোনা পরীক্ষার ফলাফল জানার পর বিূদেশি নাগরিকের মৃতদেহ সংশ্লিষ্টদের কাছে হস্তান্তর করা হবে।
ডুরালের মৃতদেহটি একটি ফ্রিজাপ ভ্যানে কক্সবাজার সদর হাসপাতালে রয়েছে বলে জানান আরএমও ডাঃ শাহীন।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!