এইমাত্র পাওয়া

x

আদালতে হাজিরা দিতে এসে হাজতির মৃত্যু

সোমবার, ১৫ জুলাই ২০১৯ | ১১:৩৮ পূর্বাহ্ণ | 82 বার

আদালতে হাজিরা দিতে এসে হাজতির মৃত্যু

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা একটি মামলায় কারাগারে আটক হামিদ হোসেন (৫০) নামের এক হাজতি আসামী আদালতে হাজিরা দিতে এসে মৃত্যু হয়েছে। রবিবার (১৪জুলাই) দুপুর ১২টার দিকে কক্সবাজার যুগ্ন জেলা ও দায়রা জজ আদালত-২ প্রাঙ্গণে এঘটনা ঘটে। হামিদ হোসেন চট্টগ্রাম জেলার সাতকানিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের দিঘীরপাড়া রূপকানিয়া এলাকার মৃত শিব্বির আহমদ এর ছেলে।

কক্সবাজার জেলা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা মো: আব্বাস উদ্দিন সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ‘দুপুরে হামিদ হোসেন ইয়াবার মামলা নং এসটি-১৪৪৯/১৮, জিআর-৪৯৮/১৭ (কক্সবাজার সদর মডেল থানা) এর আসামী। তিনি ওই মামলায় হাজিরা দিতে কারাগার থেকে আদালতে উপস্থিত হন। এসময় তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে মৃত্যু বরণ করেন। ধারণা করা হচ্ছে, তিনি স্ট্রোক জনিত কারণে মৃত্যু হতে পারে। তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে’।

কক্সবাজার জেলা কারাগারের জেল সুপার মো: বজলুর রশীদ আখন্দ জানিয়েছেন, গত ২০১৭ সালের ১৭ মে থেকে তিনি কক্সবাজার কারাগারে বন্দি রয়েছে। সে মাঝেমধ্যে কারাগারে জ¦র, সর্দি কাশিতে অসুস্থ্য হয়ে পড়তেন। তবে বড় ধরণের কোন সমস্যা দেখা যায়নি। শান্তিপ্রকৃতির লোক হওয়ায় কারাগারে তার বিরুদ্ধে অপ্রীতিকর কোন ঘটনা ঘটতে দেখা যায়নি।

কক্সবাজার সদর হাসপাতালের অস্থায়ী পুলিশ ক্যাম্পের নুর উদ্দিন জানিয়েছেন, ‘বিকালে আদালত থেকে হামিদ হোসেন নামের একজন হাজতিকে হাসপাতালে নিয়ে আসলে তাকে মৃত ঘোষনা করে কতর্ব্যরত চিকিৎসক। এখন তার মৃতদেহটি হাসপাতাল মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

জানতে চাইলে কক্সবাজার সদর হাপসাতালের জরুরী বিভাগে কর্মরত ডা: মো: আরিফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ‘মৃতদেহের ময়নাতদন্ত না হওয়া পর্যন্ত এখন মৃত্যুর কারণ জানা সম্ভব নয়। তবে ধারণা করা হচ্ছে স্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হয়েছে’।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!