অভিযোগের ১৩ ঘন্টার মধ্যেই শহরে চুরির ঘটনায় জড়িতকে আটক

বুধবার, ৩০ অক্টোবর ২০১৯ | ৬:৪৫ অপরাহ্ণ | 132 বার

অভিযোগের ১৩ ঘন্টার মধ্যেই শহরে চুরির ঘটনায় জড়িতকে আটক

লিখিত অভিযোগ দেয়ার ১৩ ঘন্টার মধ্যেই চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার এবং ঘটনায় জড়িত ব্যক্তিকে আটক করেছে কক্সবাজার সদর থানা পুলিশ।

মঙ্গলবার সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এবং ফুলবাগ সড়ক এলাকায় এ অভিযান চালানো হয় বলে কক্সবাজার সদর থানার ওসি মো. শাহজাহান কবীর।

আটক মিজবাহ উদ্দিন মুন্না (২২) কক্সবাজার শহরের টেকপাড়ার ম্যালেরিয়া সড়কের বাসিন্দা।

গত ২৭ অক্টোবর সকালে কক্সবাজার শহরের থানা রোড মোড়ের ইভান প্লাজাস্থ ‘দৈনিক দৈনন্দিন’ অফিস থেকে পত্রিকাটির এক কর্মচারীর ২ টি মোবাইল ফোন সেট চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাত সাড়ে ১১ টায় ভূক্তভোগী কর্মচারী মো. নাছির উদ্দিন কক্সবাজার সদর থানায় লিখিত অভিযোগ জমা দেয়।

ওসি শাহজাহান কবীর বলেন, সোমবার রাতে দৈনিক দৈনন্দিন পত্রিকার এক কর্মচারী লিখিত অভিযোগ ভিত্তিতে এবং পত্রিকাটির ‘সিসিটিভির’ ফুটেজ দেখে এসআই কাঞ্চন দাশের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। এ ঘটনায় জড়িত এক যুবককে পুলিশ আটক করে।

“ পরে আটক যুবক মিজবাহ উদ্দিন মুন্নার চুরি করা মোবাইল ফোন সেট ২ টি কতিপয় লোকজনের কাছে বিক্রি করার তথ্য স্বীকার করে। এরপর আটক যুবককে নিয়ে পুলিশ কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের আরএম রিসোর্ট থেকে ১ টি এবং ফুলবাগ সড়কের এক বাড়ী থেকে অপর মোবাইল ফোনটি অভিযান চালিয়ে উদ্ধার করে। ”

উদ্ধার হওয়া মোবাইল ফোন ২ টি মঙ্গলবার রাতে ভূক্তভোগী পত্রিকার কর্মচারীর হাতে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।
শাহজাহান কবীর জানান, পত্রিকার অফিস থেকে মোবাইল চুরির ঘটনায় আটক যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
এদিকে পত্রিকার অফিস থেকে চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার এবং জড়িত ব্যক্তিকে আটকের ঘটনায় ওসি শাহজাহান কবীর ও এসআই কাঞ্চন দাশসহ অভিযান সংশ্লিষ্ট পুলিশ সদস্যদের কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন দৈনিক দৈনন্দিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ইশতিয়াক আহমেদ জয় ও দৈনন্দিন পরিবারের সংশ্লিষ্টরা।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!