অবৈধ ৫ লাখ মিটার কারেন্ট জাল বোঝাই ট্রলার সহ ১৩ মাঝিমাল্লা আটক

রবিবার, ১৭ মে ২০২০ | ২:৩৬ অপরাহ্ণ | 62 বার

অবৈধ ৫ লাখ মিটার কারেন্ট জাল বোঝাই ট্রলার সহ ১৩ মাঝিমাল্লা আটক

সেন্টমার্টিনের অদূরে বঙ্গোপসাগর থেকে অবৈধ ৫ লাখ মিটার কারেন্ট জাল বোঝাই ট্রলার সহ ১৩ জন মাঝিমাল্লাকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী।

আটক মাঝিমাল্লারা হলেন, মৃত সৈয়দ আলীর ছেলে মাহমুদ হোসেন, মৃত জালাল আহমদের ছেলে আব্দুল মজিদ, মৃত আলী আকবরের ছেলে আব্দুল করিম, মৃত মোস্তকের ছেলে আব্দুল মজিদ, মৃত আব্দুল শুক্কুরের ছেলে আব্দুর রশিদ, মৃত সৈয়দ আলীর ছেলে নাজির হোসেন, মৃত আলী হোসেনের ছেলে মোহাম্মদ নুর, মৃত রশিদ আহমেদের ছেলে জহির আলম, আব্দুল শুক্কুরের ছেলে মোহাম্মদ হোসেন, মৃত মমতাজ মিয়ার ছেলে মোঃ আলম, মোহাম্মদ রশিদের ছেলে মোহাম্মদ জসিম, মোঃ কামাল হোসেনের ছেলে মোঃ রাশেদ, মৃত গুরা মিয়ার ছেলে আজিজুল হক সকলেই কক্সবাজার জেলা মহেশখালীর বিভিন্ন এলাকার বাসিন্দা।

শনিবার দুপুরে সেন্টমার্টিন দ্বীপের অদূরে বঙ্গোপসাগরে বাংলাদেশ জলসীমানার ভেতর থেকে তাদেরকে আটক করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ কোস্টগার্ড পূব জোনের ষ্টাফ অফিসার (অপারেশন) কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম।

তিনি বলেন, দুপুরে সেন্টমার্টিন কোস্টগার্ডের একটি বিশেষ টহলদল প্রতিদিনের ন্যায় টহল দিচ্ছিলেন। এসময় ছেঁড়াদিয়ার পূব-দক্ষিণে বাংলাদেশ জলসীমানায় একটি ট্রলার গতিবিধি সন্দেহ হওয়ায়। পরে কোস্টগার্ড দ্রুত ওই এলাকায় গিয়ে একটি ট্রলার সহ ১৩ জন মাঝিমাল্লাকে আটক করতে সক্ষম হয়। এসময় ট্রলার তল্লাশি করে অবৈধ ৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। জব্দকৃত জালের আনুমানিক মূল্য দেড় কোটি টাকা। জব্দকৃত জাল ও ট্রলারসহ ধৃতদের সেন্টমার্টিন থানা পুলিশে সোর্পদ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!